You are currently viewing সপ্তম শ্রেণির ৪র্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট বাংলাদেশ ও বিশ্বপরিচয় ২০২২

সপ্তম শ্রেণির ৪র্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট বাংলাদেশ ও বিশ্বপরিচয় ২০২২

সপ্তম শ্রেণির ৪র্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট বাংলাদেশ ও বিশ্বপরিচয় ২০২২ পোস্টে তোমাদের সকলকে অভিনন্দন। আজকে তোমাদের জন্য প্রকাশ করা হলো ৭ম শ্রেণীর চতুর্থ সপ্তাহের বাংলাদেশ ও বিশ্বপরিচয় অ্যাসাইনমেন্ট ২০২২ এর নমুনা উত্তর।

সপ্তম শ্রেণির ৪র্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট বাংলাদেশ ও বিশ্বপরিচয়

প্রিয় সপ্তম শ্রেণির শিক্ষার্থী বন্ধুরা তোমরা নিশ্চয়ই আজকের এই ৪র্থ সপ্তাহের বাংলাদেশ ও বিশ্বপরিচয় অ্যাসাইনমেন্টটি খুঁজছিলে। তাহলে তোমরা ঠিক জায়গায় এসেছো। এখানে তোমাদের বাংলাদেশ ও বিশ্বপরিচয় চতুর্থ সপ্তাহের যে নমুনা উত্তর দেয়া হবে তা সম্পূর্ণ নির্ভুল উত্তর। তোমরা এই উত্তরটি কে কিছুটা কাস্টমাইজ করে নিজের মতো করে লিখতে পারো।

বা ও বি অ্যাসাইনমেন্ট ৪র্থ সপ্তাহ প্রত্যাশী শিক্ষার্থী বন্ধুরা তোমরা যদি প্রশ্নগুলো না পড়ে থাকো তাহলে নিচে দেওয়া প্রশ্নের ছবি থেকে প্রশ্নটিই ভালো করে পড়ে নাও। এবং বুঝে নিও যে আমাদের দেওয়া উত্তরটি প্রশ্নের সাথে সামঞ্জস্য রয়েছে কিনা। তোমরা অনেক জায়গায় উত্তর দেখো যা তোমাদের প্রশ্নের সাথে মিল থাকেনা অথবা মিল থাকলেও আংশিক মিল থাকে। আমরা কখনোই তোমাদের এরকম উত্তর দিই না।

প্রশ্নের সাথে উত্তরের মিল আছে কিনা দেখার জন্য তোমাদের অবশ্যই প্রশ্ন গুলো ভালো করে পড়ে নেয়া উচিত। তারপর লেখা শুরু করা উচিত। তাই চলো সপ্তম শ্রেণির শিক্ষার্থী বন্ধুরা আমরা আগে ৪র্থ সপ্তাহের বা ও বি অ্যাসাইনমেন্ট ২০২২ এর প্রশ্ন গুলো দেখে নিই।

সপ্তম শ্রেণির ৪র্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট বাংলাদেশ ও বিশ্বপরিচয় ২০২২ প্রশ্ন

সপ্তম শ্রেণির ৪র্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট বাংলাদেশ ও বিশ্বপরিচয় ২০২২ প্রশ্ন

উপরের প্রশ্নটিই দেখে তোমরা নিশ্চয়ই বুঝতে পারছ তোমাদের তিনটা প্রশ্নের উত্তর দিতে হবে। এবং রুব্রিক দেখে বুঝতে পারছ কোন তিনটা প্রশ্নের উত্তর দিলে তোমরা অতি উত্তম মার্চ প্রত্যাশী হবে। আমরা যে চতুর্থ সপ্তাহ বাংলাদেশ ও বিশ্বপরিচয় সপ্তম শ্রেণী অ্যাসাইনমেন্ট এর উত্তরটি প্রদান করব তা তোমাদের প্রশ্নের সাথে শতভাগ মিল রয়েছে। তাহলে আর দেরি কেন চলো আমরা চতুর্থ সপ্তাহ বাংলাদেশ ও বিশ্বপরিচয় সপ্তম শ্রেণীর অ্যাসাইনমেন্ট এর উত্তরটি দেখে নিই।

সপ্তম শ্রেণির ৪র্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট বাংলাদেশ ও বিশ্বপরিচয় উত্তর

অ্যাসাইনমেন্ট শুরু

সপ্তম শ্রেণির ৪র্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট বাংলাদেশ ও বিশ্বপরিচয়

সপ্তম শ্রেণির ৪র্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট বাংলাদেশ ও বিশ্বপরিচয় ২০২২

অ্যাসাইনমেন্ট শেষ

৭ম শ্রেণির শিক্ষার্থী বন্ধুরা তোমাদের যদি আজকের ৪র্থ সপ্তাহের বাংলাদেশ ও বিশ্বপরিচয় এসাইনমেন্টটি ভালো লেগে থাকে তাহলে কমেন্ট এ একটা ধন্যবাদ দিও। আর আমাদের ইউটিউচ চ্যানেলটি সাবসক্রাইব করো।

আরো পড়ুনঃ 

প্রিয় জনের সাথে শেয়ার করুন

This Post Has One Comment

  1. Aporna Deb

    পোশাক সাংস্কৃতিক ভিন্নতা : ২য় লাইনে পুরুষেরা খালি গায়ে হবে। এখানে লিখা আছে থালি গায়ে।

Leave a Reply