You are currently viewing ৭ম শ্রেণির ৬ষ্ঠ সপ্তাহের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অ্যাসাইনমেন্ট উত্তর ২০২২

৭ম শ্রেণির ৬ষ্ঠ সপ্তাহের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অ্যাসাইনমেন্ট উত্তর ২০২২

আজকের পোস্টটিতে ৭ম শ্রেণির ৬ষ্ঠ সপ্তাহের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অ্যাসাইনমেন্ট উত্তর ২০২২ দেওয়া হলো। এখানে তোমরা তোমাদের কাঙ্ক্ষিত সপ্তম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অ্যাসাইনমেন্ট ২০২২ এর ষষ্ঠ সপ্তাহের উত্তরটি নির্ভুল ও সঠিকভাবে পেয়ে যাবে।

৭ম শ্রেণির ৬ষ্ঠ সপ্তাহের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অ্যাসাইনমেন্ট

সমাধানের সাইটে তোমরা ২০২২ সাল থেকে সকল অ্যাসাইনমেন্ট এর উত্তর পেয়েছো। গত সপ্তাহের সকল অ্যাসাইনমেন্ট এর উত্তর গুলো আমরা প্রকাশ করেছি। তোমরা যদি কেও পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর উত্তর গুলো না লিখে থাকো তবে নিচের দেওয়া লিঙ্ক থেকে তোমরা সে টি লিখে নিতে পারবে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর তোমাদের ২০২২ সালের ষষ্ঠ সপ্তাহ পর্যন্ত অ্যাসাইনমেন্ট এর প্রশ্ন গুলো প্রকাশ করেছে। মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর এর সাথে তাল মিলিয়ে আমরা তোমাদের ষষ্ঠ সপ্তাহের দুটি অ্যাসাইনমেন্ট এর উত্তরগুলো প্রদান করেছি। ষষ্ঠ সপ্তাহে তোমাদের দুটি অ্যাসাইনমেন্ট লিখতে হবে।

কিন্তু তোমরা দেখেছো যে ষষ্ঠ সপ্তাহের প্রশ্ন সপ্তম শ্রেণির জন্য পাঁচটি অ্যাসাইনমেন্ট প্রশ্ন দেওয়া আছে। তোমরা এটাও দেখেছো যে চারটা ধর্মের জন্য চারটা প্রশ্ন এবং একটি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ে। অর্থাৎ নিজ ধর্মের জন্য একটি বিষয় এবং তথ্য প্রযুক্তি নিয়ে মোট দুটি বিষয়ের অ্যাসাইনমেন্ট লিখতে হবে তোমাদের ষষ্ঠ সপ্তাহে।

অ্যাসাইনমেন্ট এর উত্তর লেখার আগে অবশ্যই এর প্রশ্ন গুলো করে নেয়া উচিত। প্রশ্ন না পড়ে উত্তর লিখলে যে শিখনফল অর্জিত হওয়ার কথা ছিল সেটা হবে না। তাই সকলের প্রতি সাজেশন থাকবে তোমরা প্রশ্ন গুলো ভাল করে পড়ে নেবেন তারপর উত্তর গুলোকে প্রশ্নের সাথে মিলিয়ে শতভাগ সঠিক হয়েছে কিনা তা যাচাই-বাছাই করে তারপর উত্তর লেখা শুরু করবে।

৭ম শ্রেণির ৬ষ্ঠ সপ্তাহের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অ্যাসাইনমেন্ট ২০২২ প্রশ্ন

৭ম শ্রেণির ৬ষ্ঠ সপ্তাহের তথ্য ও যোগযোগ প্রযুক্তি অ্যাসাইনমেন্ট ২০২২ প্রশ্ন

ষষ্ঠ সপ্তাহের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অ্যাসাইনমেন্ট সপ্তম শ্রেণীর প্রশ্ন গুলো দেখে তোমাদের মাথায় নিশ্চয় এসেছে যে অ্যাসাইনমেন্ট এর উত্তর হয়তো অনেক বড় হবে কিন্তু আমরা তোমাদের সংক্ষিপ্ত ও সহজ একটি অ্যাসাইনমেন্ট উপহার দেওয়ার চেষ্টা করেছি।

৭ম শ্রেণির ৬ষ্ঠ সপ্তাহের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অ্যাসাইনমেন্ট উত্তর

অ্যাসাইনমেন্ট শুরু

৭ম শ্রেণির ৬ষ্ঠ সপ্তাহের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অ্যাসাইনমেন্ট উত্তর ২০২২

৭ম শ্রেণির ৬ষ্ঠ সপ্তাহের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি

অ্যাসাইনমেন্ট শেষ

৭ম শ্রেণির শিক্ষার্থী বন্ধুরা তোমাদের যদি উপরের অ্যাসাইনমেন্ট ভালো লেগে থাকে তাহলে কমেন্ট করে একটি ধন্যবাদ জানাতে ভুল করো না।

আরো পড়ুনঃ 

⇒ সকল সপ্তাহের সকল অ্যাসাইনমেন্ট

  • ৭ম শ্রেণির ইসলাম ধর্ম ও নৈতিক শিক্ষা ৬ষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট
  • ৭ম শ্রেণির হিন্দু ধর্ম ও নৈতিক শিক্ষা ৬ষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট
  • ৭ম শ্রেণির খ্রিষ্টধর্ম ও নৈতিক শিক্ষা ৬ষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট
  • ৭ম শ্রেণির বৌদ্ধধর্ম ও নৈতিক শিক্ষা ৬ষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট

#৭ম শ্রেণির অ্যাসাইনমেন্ট ২০২২

#৭ম সপ্তাহের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি

#৭ম শ্রেণির ৬ষ্ঠ সপ্তাহের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি

Leave a Reply